বালানগর জামে মসজিদের সীমানা জটিলতা নিরসন ও প্রাচীর নির্মাণ

বাগমারা প্রতিনিধি: উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বালানগর জামে মসজিদের সীমানা জটিলতা নিরসন ও সীমানা প্রাচীর নির্মাণের উদ্বোধন করা হয়েছে। স্থানীয়রা জানান, দীর্ঘ দিন যাবত বালানগর মধ্যপাড়া জামে মসজিদের সীমানা নিয়ে অযথায় দাবি করে স্থানীয় আব্দুর রশিদ নামে এক গরুর ব্যবসায়ী। মসজিদের সীমানা ঠিক থাকলেও অতিরিক্ত জমি দাবি করে স্থানীয় চেয়ারম্যান লুৎফর রহমানের কাছে আবেদন করে ওই গরুর ব্যাপারী।
বিষয়টি নিয়ে চেয়ারম্যান স্থানীয় জমি জরিপকারী ও মেম্বর মাহাবুবুর রহমান ও চেয়ারম্যানের প্রতিনিধি হিসেবে মেম্বর বাক্কার আলী মসজিদের সীমান নির্ধারণের দায়িত্ব দেন। স্থানীয়দের সহযোগীতায় মাপ করে মসজিদের সীমা ব্যতীত ৫/৬ ফিট মসজিদের সীমানা বেড়ে যায়।
এতে বিষয়টি আবেদন করে ও সীমা নির্ধারণে পায়ে হাটা পথ হারিয়ে বিপাকে পড়ে আব্দুর রশিদ। পরে বিষয়টি নিস্পত্তি করতে চেয়ারম্যান শনিবার সকাল ১০টায় উপস্থিত হয়ে মিমাংসা করে তৎক্ষানিক মসজিদের সীমা নির্ধারণ করে প্রাচীর নির্মাণের ভিত্তি স্থাপন করেন।
এ সময় স্থানীয় আ’লীগের ওয়ার্ড সভাপতি মোশারফ হোসেন, ইউনিয়ন বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি জয়েন উদ্দিন, আব্দুল হাকিম, দুলাল হোসেন, একাব্বর আলী, মাহাবুুবুর রহমান, আব্দুস সামাদ, দেলসাদ আলী, নজরুল ইসলাম, আমজাদ হোসেন সহ স্থানীয় মুসল্লীগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.