‘বাবর আজম ক্রিকেটের ক্রিশ্চিয়ানো মেসি’

বিটিসি স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ সুপার লিগের ওয়ানডে সিরিজ খেলতে এখন নেদারল্যান্ডসে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। এরই মধ্যে দুই ম্যাচ জিতে সিরিজ জিতে গেছে বাবর আজমের দল।
তৃতীয় ম্যাচের আগে নেদারল্যান্ডসের অন্যতম ঐতিহ্যবাহী ক্লাব আয়াক্স আমস্টারডামে ঘুরতে গিয়েছিল তারা। যেখানে গিয়ে কথা আয়াক্সের বর্তমান খেলোয়াড়, কর্মকর্তাদের সঙ্গে। দুই পক্ষ একে অপরের জার্সি বিনিময়ও করে।
পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আপলোড করা ভিডিওতে বাবর আজম, হারিস রউফ, আব্দুল্লাহ শফিক, শাদাব খান, ইমাম উল হকদের বেশ স্বতঃস্ফূর্ত অবস্থায়ই দেখা যায়।
সেখানে নেদারল্যান্ডস ও ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তি গোলরক্ষক এবং আয়াক্সের বর্তমান প্রধান নির্বাহী এডুইন ফন ডার সারের সঙ্গে আলাপের শুরুতে বাবর আজমকে ক্রিকেটের ক্রিশ্চিয়ানো মেসি হিসেবে পরিচয় করিয়ে দেন শাদাব।
ফন ডার সার কথা বলতে এলে পাকিস্তানের সহ-অধিনায়ক শাদাব খান বলেন, ‘সে (বাবর) হলো ক্রিশ্চিয়ানো মেসি, দুজনের (ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসি) সংমিশ্রণ।’
পরে আয়াক্সের মাঠ ও অ্যাকাডেমি ঘুরে দেখেন পাকিস্তানের ক্রিকেটাররা। তাদের সঙ্গে তোলা ছবি আপলোড করে আয়াক্সের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘যখন ক্রিকেটের সঙ্গে ফুটবলের দেখা হয়।’ #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.