বাগেরহাট সদর উপজেলার ১৭ টি স্কুলে করোনা প্রতিরোধে উপকরণ বিতরণ


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে করোনা ভাইরাস প্রতিরোধে লিকুইড হ্যান্ড ওয়াশ, সাবান ও লিফলেট বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (১৬ মার্চ) সকালে বাগেরহাট সদর উপজেলার রাংদিয়া কলেজিয়েট স্কুলে যাত্রাপুর ইউনিয়ন পরিষদের এই উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন।

যাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ মতিনের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, রাংদিয়া কলেজিয়েট স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মীর ফজলে সাইদ ডাবলু, ক্রিড়া সংগঠক এম এ রশীদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

এসময় ওই প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন বলেন, করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বৃদ্ধি ও পরিস্কার পরিচ্ছন্ন থাকতে আমরা লিকুইড হ্যান্ড ওয়াশ, সাবান ও লিফলেট বিতরণ করেছি। প্রথম দিনে যাত্রাপুর ইউনিয়নের ১৩টি প্রাথমিক বিদ্যালয়, ৪টি মাধ্যমিক বিদ্যালয়, একটি মাদরাসা ও একটি কলেজের শিক্ষার্থীদের মাঝে এই উপকরণ বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলা সকল শিক্ষা প্রতিষ্ঠানে এই উপকরণ বিতরণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.