বাগেরহাট ফাউন্ডেশনের ৪ দিনব্যাপী সচেতনামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ কর্মসূচি শুরু

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট ফাউন্ডেশনের আয়োজনে ৪ দিনব্যাপী করোনা সচেতনামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। মাস্ক বিতরণ এই কর্মসূচি উদ্বোধন করেন বাগেরহাটের  জেলা প্রশাসক ও বাগেরহাট ফাউন্ডেশনের সভাপতি মো. মামুনুর রশীদ।
আজ সোমবার সকাল ৯টায় পৌর শহরের মিঠাপুকুর মোড় থেকে এই কর্মসূচি শুরু হয়েছে।
কর্মসূচি উপস্থিত ছিলেন বাগেরহাট ফাউন্ডেশন সাধারণ সম্পাদক সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ফাউন্ডেশন সিনিয়র সহ সভাপতি খোন্দকার রেজাউল করিম,সদর উপজেলা ইউএনও এবং ফাউন্ডেশনের নির্বাহী কমিটির সদস্য মো মোছাব্বিরুল ইসলাম, সহকারী কমিশনার আরাফাত সিদ্দিকী।
ফাউণ্ডেশনের নির্বাহী কমিটির সদস্য কাউন্সিলার আবুল হাশেম শিপন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, আজীবন সদস্য সালাউদ্দিন হায়দার সুমন,বাগেরহাট ২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময়ের একান্ত সহকারি শেখ মোঃ সোহাগ, জহিরুল ইসলাম মিঠু, তানিয়া খাতুন, সরদার আ.রবসহ, সাংবাদিকবৃন্দ।
৭ থেকে ১০ ডিসেম্বর বাগেরহাট ফাউন্ডেশন বাগেরহাট শহরসহ জেলার বিভিন্ন এলাকায় করোনা সচেতনতামূলক এই প্রচারনা করবে। এসময় সাধারণ মানুষের মাঝে ৬ হাজার মাস্ক বিতরণ করা হবে বলে বাগেরহাট ফাউন্ডেশন সাধারণ সম্পাদক সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার বলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.