বাগেরহাটে ৭ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে ৭ কেজি গাঁজ সহ মোঃ আল আমিন খাঁ (৩২), নামে এক মাদক কারবারিকে আটক করেছে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার (১৮ মার্চ) সকালে আটক মোঃ আল আমিন খাঁ কে বিজ্ঞ আদালতে পাঠনো হয়েছে।
এ আগে রবিবার দিবাগত রাতে বাগেরহাট সদর থানার চুলকাটি বাজারস্থ খুলনা-মোংলা মহাসড়কের পুর্ব পাশ থেকে তাকে আটক করা হয়। আটক আল আমিন খাঁ মোংলা পোর্ট পৌরসভার (মাদ্রাসা রোড) আনছার ক্লাব সংলগ্ন আফান খাঁর ছেলে।
বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় এ তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে চুলকাটি বাজারস্থ খুলনা-মোংলা মহাসড়কের পুর্ব পাশে আজিজুলের চায়ের দোকানের সামনে বট গাছের নিচ থেকে আল আমিনকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা একটি নেভী-ব্লু কালারের ট্রলি ব্যাগ হতে ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, ধৃত আসামী দীর্ঘদিন যাবত ঘটনাস্থলসহ বিভিন্ন থানা এলাকার বিভিন্ন জায়গায় অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রি করে আসছিল বলে গোয়েন্দা তথ্য ছিল তাদের কাছে। এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রন আইনে বাগেরহাট সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.