বাগেরহাটে ২১ কেজি হরিণের মাংসসহ শিকারি আটক

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে হরিণের মাংসসহ আ. সাত্তার ওরফে তায়েব আলী সানা (৬১) নামের এক চোরা শিকারি আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার (৭ নভেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাগেরহাট শহরের খারদ্বার এলাকা থেকে তাকে আটক করা হয়।
এসময় আ. সাত্তারের কাছে প্লাস্টিকের বস্তায় থাকা ২১ কেজি হরিণের মাংস জব্দ করে পুলিশ সদস্যরা। বাগেরহাট মডেল থানায় বন্যপ্রাণী(সংরক্ষণ ও নিরাপত্তা) আইনে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করেছে পুলিশ।
আটক আ. সাত্তার ওরফে তায়েব আলী সানা সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার একসরা গ্রামের মনির উদ্দিন সানার ছেলে। সুন্দরবনের বন্যপ্রাণী নিধন চক্রের সদস্য এবং পেশাদার হরিণ শিকারী। দীর্ঘদিন ধরে সুন্দরবনের হরিণ শিকার করে মাংস দেশের বিভিন্ন স্থানে বিক্রয়ের কথা পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে এই চোরা শিকারি।
বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরিদর্শক এসএম আশরাফুল আলম বিটিসি নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে হরিণের মাংসসহ আ. সাত্তার ওরফে তায়েব আলী সানাকে আটক করেছে। মামলা দায়েরপূর্বক আটককৃতকে আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.