বাগেরহাটে শিশু নির্যাতনকারী ইউপি সদস্যকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে চুরির অপবাদ দিয়ে শিশু রাসেল হাওলাদারকে নির্যাতনকারী ইউপি সদস্য মোঃ মোহসিন খানকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে মোরেলগঞ্জ উপজেলার উত্তর পুটিখালী গ্রাম সংলগ্ন শহীদ মার্কেটের সামনে এই মানববন্ধন করেন এলাকাবাসী। মানববন্ধনে মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা অংশ গ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য দেন, শহীদ মার্কেট বাজার কমিটির সভাপতি শিক্ষক রুস্তুম আলী আকন, সাধারণ সম্পাদক আলি আকবর, ইমাম মাওলানা মনিরুজ্জামান, স্বেচ্ছাসেবক লীগ নেতা আকন হাবিবুর রহমান, ছাত্রলীগ নেতা ফারুক হোসেন, যুবলীগ নেতা খান মো. জাহিদ, ব্যবসায়ী ওমর আলী হাওলাদার প্রমুখ।

বক্তারা অবিলম্বে শিশু নির্যাতনকারী ইউপি সদস্য মোহসীন খানকে গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানান।

উল্লেখ, গত শনিবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে উত্তর পুটিখালি গ্রামের ওবায়দুল খানের ঘেরে গোসল করার সময় রসুলকে ধরে নিয়ে নির্যাতন করেন ইউপি সদস্য মোঃ মোহসিন খান।পরবর্তীতে গুরুত্বর আহত অবস্থায় রসুলকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন তার পরিবার।রাসেলের বাম হাতে ফ্যাক্সার হয়েছে।

সে এখন মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।রবিবার আহতের রাসেলের ফুফু রাহিলা বেগম বাদী হয়ে ইউপি সদস্য মোঃ মোহসিন খানকে আসামী করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার একদিন পরেই আদালত থেকে জামিন নিয়ে বাদীর পরিবারকে হুমকী ধামকী দিচ্ছে এমন অভিযোগ করেছেন বাদী ও তার পরিবারের লোকেরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.