বাগেরহাটে লায়ন্স গ্রীন ক্লাব আয়োজিত মাস ব্যাপী নারীদের সেলাই প্রশিক্ষণ শুরু


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট লায়ন্স গ্রীন ক্লাব আয়োজিত এক মাস ব্যাপী নারীদের সেলাই প্রশিক্ষণের উদ্ভোধন করা হয়েছে। গতকাল বুধবার বাগেরহাট লায়ন্স গ্রীন ক্লাবের জেলা কার্যালয়ে উদ্ভোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উধ্ভোধন করেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।
প্রধান অতিথি বাগেরহাট গ্রীন ক্লাবকে এই আয়োজন করার জন্য ধন্যবাদ জানিয়ে তিনি বলেন আপনি উদ্যোক্তা হলে, স্বাবলম্বী হলে পরিবার, সমাজে সম্মান পাবেন। স্বাধীনভাবে চলতে পারবেন। এখানে প্রশিক্ষণ গ্রহণ করে সবাই সফল উদ্যোক্তা হবেন । তিনি বলেন মানীয় প্রধানমন্ত্রীর ১০ উদ্যোগের অন্যতম উদ্যোগ নারীর ক্ষমতায়, আশা করি প্রশিক্ষন শেষে সবাই উদ্যোক্তা হয়ে উঠবেন, সেই প্রত্যাশা করছেন এই কর্মকর্তা।
বাগেরহাট লায়ন্স গ্রীন ক্লাবের প্রেসিডেন্ট রিজিয়া পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্ভোধনি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাগেরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মাদ মুছাব্বেরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট এক সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার, ট্রেজারার শিল্পি আক্তার, সদস্য মেহেদি হাসান প্রমুখ। ২০ জন প্রশিক্ষনার্থী প্রশিক্ষনে অংশ নিয়েছেন। মাস ব্যাপী এ প্রশিক্ষন শেষে অক্টোবর সার্ভিস প্রোগ্রামের সমাপনী অনুষ্ঠানে তাদের হাতে সেলাই মেশিন তুলে দেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.