বাগেরহাটে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণির ৮০ তম জন্মদিন পালন করেছে যুবলীগ


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির ৮০ তম জন্মদিন পালন করেছে জেলা যুবলীগ।

নানা আয়োজনে দলের প্রতিষ্ঠাতা মণির জন্মদিন পালন করে স্থানীয় যুবলীগ নেতারা। আজ বুধবার জন্মদিন উপলক্ষে বাগেরহাট শহরের রেলরোডের দলীয় কার্যালয়ে প্রথমে তার প্রতিকৃতিতে পুষ্পস্তাবক অর্পণ, মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে জন্মদিন উদযাপন করেন নেতাকর্মীরা।

এসময়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দীন, যুগ্ম আহ্বায়ক মোল্লা শাহনেওয়াজ দোলন, ফারুক তালুকদার, পৌর যুবলীগের আহ্বায়ক শেখ হুমায়ুন কবির পলি, যুগ্ম আহ্বায়ক দেবাশীষ দাম, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক লিটন কুমার সরকার, যুগ্ম আহ্বায়ক কাজী জাহিদ সরোয়ার টিটুসহ সহযোগি অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মী উপস্থিতি ছিলেন।

জন্মদিনে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণি ছিলেন দলের জন্য নিবেদিত প্রাণ। তার হাতে গড়া এই যুব সংগঠনের রয়েছে গৌরব উজ্জ্বল ইতিহাস। তার আদর্শকে লালন করে যুবলীগ সামনে এগিয়ে যাচ্ছে। বিভিন্ন সময়ে দেশের সংকটময় মুহুর্তে যুবলীগ রাজপথে আগে যেমন ভূমিকা রেখেছে আগামীতেও তা রাখবে। যুবলীগ সকল অনিয়ম, দূর্নীতির উর্দ্ধে থেকে দলকে আগামীতে আরও শক্তিশালী করবে।

এছাড়াও যুবলীগ বাগেরহাটের নয় উপজেলা, তিনটি পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন কমিটি আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির ৮০ তম জন্মদিন পালন করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.