বাগেরহাটে পারীবারিক কলহের জেরে প্রথম পক্ষের স্ত্রী,র হাতে স্বামীর খুন


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোংলায় প্রথম পক্ষের স্ত্রীর ধারালো অস্ত্রের আঘাতে মোঃ তরিকুল ইসলাম (৩৬) নামের এক ব্যক্তির খুন হয়েছে। আজ শনিবার সকালে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার রাতে নিজ বাড়িতে তরিকুলকে ধারালো দা দিয়ে বুক-পীঠসহ শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথাড়ী কুপিয়ে মারাত্বক জখম করে প্রথম পক্ষের স্ত্রী হীরা বেগম।পরে স্থানীয়রা তরিকুল ইসলাম উদ্ধার করে প্রথমে মোংলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

নিহত তরিকুল ইসলাম মোংলা পৌরসভার বটতলা মুন্সিপাড়া এলাকার বাসিন্দা। তরিকুলের দুইজন স্ত্রী,হীরা বড় বউ হিসেবে সংসার করে আসছিল।

মোংলা থানার এস আই মোঃ জাহাঙ্গীর আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, পারিবারিক কলহের জের ধরে স্ত্রী হীরা ধারালো অস্ত্র দিয়ে তরিকুলকে আঘাত করে। গুরুত্বর আহত অবস্থায় প্রতিবেশীরা উদ্ধার করে প্রথমে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় তরিকুল মারা যায়। ঘটনার পর থেকে তরিকুলের স্ত্রী হীরা ও অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছেলে হীরক পলাতক রয়েছে।

তিনি আরও বলেন, তরিকুলের মরদেহের ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত্য কেউ কোন লিখিত অভিযোগ করেনি। স্ত্রী হীরাকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.