বাগেরহাটে দুবৃর্ত্তরা চেতনানাশক খাবার খেয়ে একই পরিবারের ৫ জন হাসপাতালে


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের চিতলমারীতে চেতনানাশক মিশ্রিত খাবার খেয়ে একই পরিবারে ৫ জন গুরুতর অসুস্থ হয়েছে। এ সুযোগে দুবৃর্ত্তরা ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কার, সেলাই মেশিন ও মালামাল নিয়ে পালিয়ে গেছে। গতকাল সোমবার অসুস্থ্যদের উদ্ধারের পর গ্রামবাসিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

প্রতিবেশী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রবিবার রাতে প্রতিদিনের ন্যায় খড়মখালী গ্রামের শেখর মন্ডল ও তার পরিবারের লোকজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সোমবার সকালে তাদের উঠতে দেরী দেখে প্রতিবেশীরা ডাকাডাকি করে। কিন্তু তারা এতে সাড়া না দেয়ায় গ্রামবাসিরা গুরুতর অসুস্থ অবস্থায় শেখর মন্ডল (৪৫), তার স্ত্রী সোনালী মন্ডল (৩২), স্কুল পড়–য়া ছেলে বাপ্পী মন্ডল (৯), বোন চন্দ্রা মন্ডল (২৬) ও ভাই রিপন মন্ডল (২৪) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন রিপন মন্ডল সাংবাদিকদের জানান, খাবারে চেতনানাশক দিয়ে দুবৃর্ত্তরা তাদের ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কার, সেলাই মেশিন ও মূল্যবান মালামাল নিয়ে গেছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মামুন হাসান মিলন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, চেতনানাশক মিশানো খাবার খেয়ে অসুস্থ্য হওয়া একই পরিবারের ৫ সদস্যকে সকাল সাড়ে ৮ টার দিকে প্রতিবেশীরা হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে রাতে খাবারের সাথে চেতনানাশক প্রয়োগ করায় এ ঘটনা ঘটেছে। ভর্তিকৃত সবাই আশঙ্কামুক্ত।

তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরীফুল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.