বাগাতিপাড়া ইউএনও অফিস, জীবন-আলমগীর’র বিরুদ্ধে অভিযোগের তদন্ত শুরু


নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের উপ-প্রশাসনিক কর্মকর্তা জীবন কৃষ্ণ ও অফিস সহকারী (ষ্ট্যানো টাইপিষ্ট) আলমগীর হোসেনের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।
মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারওয়ার স্বাক্ষরিত এক নোটিশে অভিযুক্ত, অভিযোগকারী ও সাক্ষীদের দেওয়া হয়।
নোটিশে বলা হয়, মুনছুর রহমানের অভিযোগের আলোকে রাজশাহী বিভাগীয় কমিশনারের কর্যালয় ও নাটোর জেলা প্রশাসকের কর্যালয়ের স্মারকে আগামী সোমবার (১২ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের কর্যালয়ে এ অভিযোগের শুনানী অনুষ্ঠিত হবে। এতে স্বাক্ষ্যসহ উভয় পক্ষকে যথা সময়ে উপস্থিত থাকার কথা বলা আছে।
উল্লেখ্য, বিধি লঙ্ঘন করে আলমগীর ১০ এবং জীবন ৬ বছর ধরে একই অফিসে চাকরির ফলে, নানা অনিয়মের অভিযোগ উঠে তাদের বিরুদ্ধে। জীবন কৃষ্ণ হিন্দু হয়ে মুসলিম নারীর সাথে পরকীয়ার কথা উপজেলার সকলের মুখে মুখে। তারা প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে অবৈধভাবে নামে-বেনামে ঠিকাদারির কাজ করেন। তার মধ্যে অন্যতম নারী উন্নয়ন ফোরামের ঘর, আদিবাসীদের ঘর ও ইউএনওর বাংলোর সিমানা প্রচীর, বিল্ডিং (অফিস ও আবাসিক) এর নির্মাণ ও সংষ্কার কাজ। প্রশাসনের বিভিন্ন ক্রয়কৃত সামগ্রীর ভুয়া বিল-ভাউচার করে থাকে।
এমন অভিযোগে ২৪-৮-২২ ইং জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দিওয়া হয়, যার অনুলিপি বিভাগীয় কমিশনার ও গণমাধ্যমকর্মীর কাছে পাঠানো হয়। অভিযোগের আলোকে এর আগে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.