বাগমারায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত


বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উদ্যোগে সপ্তাহ ব্যাপি অনুষ্ঠান পালিত হয়েছে। আজ শনিবার সকাল ১০ টায় বাগমারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের সমাপনী অনুষ্ঠান আনুষ্ঠানিক ভাবেশেষ করা হয়।
বাগমারায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন, রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক দিদারুল আলম, বাগমারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মেহেদী হাসান তুহিন ও রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, এ সময় উপস্থিত ছিলেন, বাগমারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন সাব স্টেশন অফিসার নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, চেয়ারম্যান আলসাল আলী আসকান, আনোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠান শেষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের সমাপনী উপলক্ষে স্টেশনের ভেতরে অগ্নি নির্বাপক বিভিন্ন মহড়া প্রদর্শন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.