বাগমারায় জাতীয় যুব দিবসে র‌্যালি ও আলোচনা সভা


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসনের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে গিয়ে শেষ হয়।
পরে দিবসটি উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এবারে যুব দিবসে “প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠানটি পালন করে।
অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম চৌধুরী।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা সুজন আলী।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খন্দকার মাক্কামাম মাহমুদা, জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল মমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা প্রমুখ। উক্ত অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সূধীজন, গণমাধ্যমকর্মী এবং যুব সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে যুব উন্নয়ন কেন্দ্র থেকে প্রশিক্ষণ প্রাপ্ত ৯ জন নারী-পুরুষের মাঝে আত্মকর্তসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৪ লাখ ৪০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। এছাড়া যুব সংগঠক ও আত্মকর্মীর মাঝে সম্মানা ক্রেস্ট প্রদান করা হয়েছে। সেই সাথে প্রশিক্ষিত যুব মহিলাদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.