বাগমারায় কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মহসিন সভাপতি বাবু সম্পাদক


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় দীর্ঘ নয় বছর পর উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে শুক্রবার বিকেলে ভবানীগঞ্জ নিউ মার্কেট প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
এরপর শান্তির প্রতীক সাদা পায়রা ও বেলুন উড়িয়ে দেন অতিথিবৃন্দ। পরে নিউ মার্কেট মিলনায়তনে ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।
ত্রি-বার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মহসিন আলীর সভাপতিত্বে এবং সদস্য সচিব আসাদুজ্জামানের পরিচালনায় প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুৃল হক।
ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক ছিলেন রাজশাহী জেলা কৃষকলীগের আহ্বায়ক অধ্যক্ষ তাজবুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন জেলা কৃষকলীগের সদস্য সচিব বিমল সরকার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কৃষকলীগ কেন্দ্রী কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, সাখাওয়াত হোসেন সুইট, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, মৎস্য ও প্রাণী বিষয়ক সম্পাদক শামসুদ্দিন আল আজাদ, কৃষি বিষয়ক সম্পাদক আজমল হোসেন, সদস্য আবুল খায়ের নাইম, রবিউল আলম বাবু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহমেদ, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, আল-মামুন, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, সদস্য আবুল কালাম আজাদ, এসএম এনামুল হক, জাহেদুর রহিম মিঠু, বকুল খরাদী, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন সহ আওয়ামী লীগ ও সংযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে রাজশাহী জেলা কৃষকলীগের আহŸায়ক অধ্যক্ষ তাজবুল ইসলামের সভাপতিত্বে ৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।
তাঁরা হলেন সভাপতি মহসিন আলী, সহ-সভাপতি তাহমিনা ইয়াসমিন মিনা, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ কামরুজ্জামান ও নজরুল ইসলাম। আগামী ১৫ দিনের মধ্যে ঘোষিত কমিটির মাধ্যমে পূর্ণাঙ্গ উপজেলা কৃষকলীগের কমিটির তালিকা তৈরির নির্দেশ প্রদান করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.