বাগমারার ভবানীগঞ্জ ফুটবল একাডেমির বর্ষপূর্তির বর্ণাঢ্য আয়োজন


বাগমারা প্রতিনিধি: ভবানীগঞ্জ ফুটবল একাডেমির ৪র্থ বর্ষপূর্তি অনুষ্ঠান সোমবার ভবানীগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। ’সৌহার্দ সম্প্রতি বৃদ্ধি করে ক্রীড়া’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এবারের বর্ষপূর্তী অনুষ্ঠানে বর্ণাঢ্য আয়োজন করা হয়। একাডেমির পক্ষে বিকেলে একটি র‌্যালী বের করা হয়।
পরে সন্ধ্যা কেক কাটা, বার্ষিক প্রীতি ভোজ, জার্সি বিতরণ ও র‌্যাফেল ড্র’য়ের আয়োজন করা হয়েছে। একাডেমির নির্বাচিত সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন আসাদুজ্জামান জুয়েল ও সম্পাদক জামিল হোসেন।
তারা জানান, ভবানীগঞ্জ ফটবল একাডেমী এলাকার ফুটবল প্রেমীদের সংগঠিত করে ফুটবল খেলার মান ও দক্ষতা উন্নয়নে নিরলশ পরিশ্রম করেছে ভবানীগঞ্জ ফুটবল একাডেমি। বর্তমানে আমরা বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র মাধ্যমে ওয়ান ষ্টার ফুটবল ক্লাবের স্বীকৃতি পেয়েছি।
বছর ব্যাপি বিভিন্ন ইভেন্টে ফুটবল খেলার আয়োজন করে থাকে ক্লাবটি। এছাড়া স্বেচ্ছায় রক্তদান ও শীতবস্ত্র বিতরণ সহ নানান সামাজিক ও মানবিক কার্যাবলী পরিচালনা করা হয় একাডেমির পক্ষ থেকে। আগামীতে আমরা জেলা ভিত্তিক বৃহৎ পরিসরে ফুটবল খেলার আয়োজন বাস্তবায়ন করতে একাডেমি কাজ করছে বলে সংশ্লিষ্টরা দাবি করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.