বাগমারার দু’ প্রার্থীর গণসংযোগ


বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ ও বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। বিজয়ের লক্ষ্যে তাঁরা ভোটারদের মাঝে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। মঙ্গলবার উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ দলীয় নেতা-কর্মীদের নিয়ে প্রচারণা চালান।
সকাল থেকে তিনি ইউনিয়নের মোড়ে মোড়ে ও ছোট বাজার গুলোতে গিয়ে ভোটারদের সাথে মতবিনিময় ও পথসভা মিলিত হন। এ সময় তিনি বালানগর মাদ্রাসা মোড়, গোপালপুর মোড়, দেউলিয়া চৌরাস্তা, নন্দনপুর, চিকাবাড়ি, খুঁজিপুর, মোহাম্মাদপুর, দ্বীপনগর, সগুনা, কামনগর, সাঁইপাড়া, হলুদঘর, জোতিনগঞ্জ, বিরকয়াসহ বিভিন্ন গ্রামে ভোটারদের মাঝে নৌকার প্রতীকের লিফলেট প্রদানসহ শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা নির্বাচন কমিটির আহŸায়ক অ্যাড. ইব্রাহিম হোসেন, জেলা আ’লীগের সহ সভাপতি ও নির্বাচন কমিটির সদস্য সচিব সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান প্রভাষক মাহাবুবুর রহমান, আ’লগি নেতা জহুরুর হক, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, ভবানীগঞ্জ পৌরসভার সাবেক সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন, বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, সাধারন সম্পাদক মাজেদুর রহমান, ব্যবসায়ী হাফিজুর রহমান, আ’লীগ নেতা সিরাজ উদ্দিন সুরুজ, জেলা, উপজেলা ও স্থানীয় নেতৃবৃন্দ।
এদিকে কাঁচি প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। এবারে তিনি আ’লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।
মঙ্গলবার একই দিনে একই সময়ে তিনি উপজেলার গণিপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা ও পথ সভা করেছেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক সহ নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.