বাগমারায় সড়ক উন্নয়নমূলক কাজ পরিদর্শনে প্রকৌশলীর দপ্তরের নির্বাহী প্রকৌশলী

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র সড়ক উন্নয়ন ও মেরামত কাজের সাইট পরিদর্শন ও সাইট গুলোর টেকনিক্যাল মতামত ও পরামর্শ প্রদান করা হয়েছে।
মঙ্গলবার অতিরিক্ত প্রধান প্রকৌশলীর দপ্তরের নির্বাহী প্রকৌশলী রুমেল হায়দার উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের সাইট ভিজিট করেন। কাজের মান ও অগ্রগতি দেখতে প্রকৗশলীর সঙ্গে ছিলেন উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান ও উপ সহকারী প্রকৌশলী শাহাদাত হোসেন রিপন, নির্বাহী প্রকৌশলী দপ্তরের সহকারী প্রকৌশলী মোহম্মাদ আলী, উপসহকারী প্রকৌশলী আসাদুজ্জামান, আতাউর রহমান ও বিশিষ্ট ঠিকাদার আব্দুর রশিদ, ঠিকাদার প্রতিনিধি আসগর হোসেন, ওয়ার্ক এ্যাসেসটেন্ট আজিজুল হকসহ সহ দপ্তরের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।
উন্নয়নমূলক চলমান কাজ গুলো হচ্ছে- মোহনগঞ্জ-নওহাটা সড়ক, গোপালপুর-আচীনঘাট সড়ক, দেলোয়াবাড়ি-নারায়নপুর সড়ক ও উপজেলা পরিষদের অফিস ভবন।
দুপুর সাড়ে ১২টার দিকে গোপালপুর মোড় হতে বালানগর হয়ে আচিনঘাট পর্যন্ত সড়কের প্রশস্তকরণ কাজ পরিদর্শন কালে গোপালপুর আলিম মাদ্রাসার সন্নিকটে সড়কের সাব বেইজ ও বালি ফিলিং সঠিক মাপ আছে কি না তা পরীক্ষা করা হয়েছে। একই ভাবে বালানগর দারুল হাফেজিয়া ও বয়স্ক শিক্ষা কেন্দ্রের সামনে প্রশস্তকরন কাজের মান পরীক্ষা করে দেখা হয়। সড়কের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বর্ধিত কাজ চলমান রয়েছে। এতে ১ কোটি ৯৪ লক্ষ টাকা বরাদ্দে ১০ ফিট সড়ক বর্ধিত করে ১২ ফিট প্রশস্তকরণ কাজ চলছে।
এছাড়া বর্ধিত গোপালপুর-মোহম্মাদপুর পাকা সড়কটির পরবর্তি কাঁচা প্রায় ৪ কি: মি: সড়ক আচিনঘাট পর্যন্ত ৩ কোটি ৫৯ লক্ষ টাকা ব্যয়ের কাজ হাতে রয়েছেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.