বাগমারায় সংসদ সদস্য আজাদকে ওয়ার্ড আ’লীগের পক্ষে সংবর্ধনা প্রদান


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদকে বাসুপাড়া ইউনিয়নের পক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
রোববার (১০ মার্চ) বেলা ১২টার দিকে বাসুপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড কর্তৃক বালানগর কামিল মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি আব্দুল গাফ্ফারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও বাংলাদেশ আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ উপ কমিটির সদস্য ও সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ড. পিএম শফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাগমার পরিষদের সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান, বালানগর কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাৗঃ মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুল, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাফর ইকবাল, আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন প্রমূখ।
এর আগে পথে উপজেলার গোপালপুর ইসলামিয়া আলিম মাদ্রাসায় এক মতবিনিময় মিলিত হন সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ। এসময় তিনি মাদ্রাসার অবকাঠামো ও উন্নয়ন দেখে খুশি হয়েছেন। এছাড়া মাদ্রাসার শিক্ষকদের অনুরোধে তিনি মাদ্রাসা সংলগ্ন একটি মহীদ মিনার স্থাপনের প্রতিশ্রুতি দেন।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা ও মানব সম্পদ উপ কমিটির সদস্য ও সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ড. পিএম শফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাগমার পরিষদের সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আবুল হোসেন সরদার, সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বার মন্ডল, ভবানীগঞ্জ পোর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিয়াউদ্দিন টিপু, প্রভাষক মাহাবুর রহমানসহ এমপির সফর সঙ্গী নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.