বাগমারায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ইলিয়াস আহমেদ (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। দশ দিন চিকিৎসাধীন অবস্থায় আহত ওই যুবক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার (২৪ মে) ভোর ৫টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
নিহত ইলিয়াস উপজেলার গণিপুর ইউনিয়নের মাঝি গ্রামের মৃত সাজেদুর রহমানের বড় ছেলে।
নিহতের পরিবার ও থানা সূত্রে জানা গেছে, ইলিয়াসের শ্বশুর রুপচানের সাথে তার ফুফা শ্বশুর আয়নুল হকের বিরোধ চলছিল দীর্ঘ দিন ধরে। উভয়ের মধ্যে বিরোধ নিয়ে ঘটনার দিনে হাতাহাতি হয়। এতে শ্বশুরের পক্ষে ইলিয়াস যোগ দিয়ে প্রতিপক্ষের উপর চড়াও হয়েছিল।
এ ঘটনার জেরে গত ১৪ মে বিকেলে ইলিয়াস উপজেলার আমতলী মোড়ো মোটরসাইকেল নিয়ে ফিরতে প্রতিপক্ষ বাড়ির অদূরে তার পথ রোধ করে পূর্বপরিকল্পনা অনুযায়ী তার ফুফা শ^শুর আয়নাল সহ ৭/৮ জন দুস্কৃতিকারি তার উপর এলোপাথাড়ি ভাবে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে।
পরে স্থানীয়রা গুরুত আহত ইলিয়াসকে রাজশাহী মেডিকের কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়। তার মাথায় গুরুত্বর আঘাতের কারণে চিকিৎসায় তেমন উন্নতি হয়নি। অবশেষে ১০ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার ভোরে ইলিয়াস শেষ নিঃশ্বাস ত্যাগ করে।
এবিষয়ে বাগমারা থানার ওসি অরবিন্দ সরকার বিটিসি নিউজকে বলেন, হামলার শিকার ইলিয়াসের মৃত্যুর ঘটনার আগে গত ১৪ মে বাগমারায় থানায় মামলা হয়েছে। একজন আসামী আটকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া ওই মামলার কয়েকজন আসামী জামিনে আছে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.