বাগমারায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক আরোহী নিহত


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় শিকদারি-আত্রাই সড়কে শনিবার বেলা ১১ টার দিকে উপজেলার ছোট সাকোঁয়া নামক স্থানে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ একজন নিহত হয়েছেন।
নিহত ব্যক্তির নাম মিলন হোসেন (২০)। সে উপজেলার মাড়িয়া ইউনিয়নের ছোট সাকোঁয়া গ্রামের বাহাদুর রহমানের ছেলে। দূঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। তবে পালিয়েছে ড্রাইভারসহ ট্রাকের হেলপা।
জানা গেছে, আত্রাই-শিকদারী সড়কে মোটর সাইকেল নিয়ে দ্রুত গতিতে গাড়ি নিয়ে মিলন আত্রাইয়ের দিকে তার আত্মীয়র বাড়িতে যাচ্ছিল। সে সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয় এবং ট্রাকের নিচে সে পড়ে যায়। এবং ঘটনাস্থলে মিলন নিহত হয়।
সংঘর্ষের পরপরই বাগমারা ফায়ার সার্ভিসের ইনচার্জ মেহেদী হাসানের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছায় এবং নিহতের লাশ উদ্ধার করে। পরে ঘটনান্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।
এ ঘটনায় বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিটিসি নিউজকে জানান, নিহতের ঘটনায় কোনো অভিযোগ না থাকায় স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.