বাংলাদেশ প্রতিবন্ধী শিক্ষক সমিতির অবস্থান কর্মসুচী


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা অবস্থান কর্মসুচী ও স্মারকলিপি প্রদান করেছে।
আজ বৃহস্পতিবার সকালে সমিতির পক্ষে জেলা সমাজসেবার উপ-পরিচালকের মাধ্যমে সমাজকল্যাণ মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। সেই সাথে সকাল ৯টা হতে বিকেল ৪টা পর্যন্ত জেলা সমাজসেবা কার্যালয়ের সামনে অবস্থান কর্মসুচী পালন করে সমিতির নেতৃবৃন্দ।
কর্মসুচীতে উপস্থিত ছিলেন, সংগঠনটির জেলা সভাপতি দিলারা খাতুন, সহ-সভাপতি মোঃ রবিউল ইসলাম, সাধারন সম্পাদক রুবেল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ফারুক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক রুবেল আহমেদ, কোষাধ্যক্ষ পলাশ আহমেদ, সহ-কোষাধ্যক্ষ মুনিরুল ইসলাম, সদস্য উম্মে হাবিবা, আম্বিয়া খাতুন, নাজমুল হক, মোঃ রাকিবসহ অন্যরা।
সমিতির জেলা সভাপতি ও ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা খাতুন জানান, অনলাইনে আবেদনকৃত প্রতিবন্ধী বিদ্যালয় সমুহের একসঙ্গে স্বীকৃতি, এমপিও এবং প্রতিবন্ধীদের মৌলিক অধিকার শিক্ষাসহ ১১ দফা দাবিতে দেশব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে স্মারকলিপি প্রদান ও অবস্থান কর্মসুচী পালন করা হচ্ছে। দাবি আদায়ের লক্ষে তারা পরবর্তীতে কেন্দ্রীয় কর্মসুচী পালন করে যাবে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.