বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুনের টেনিস কমপ্লেক্স পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার দিনগত রাত ৮টায় বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স রাজশাহী পরিদর্শন করেন। টেনিস কমপ্লেক্সের পক্ষ থেকে ভাইস চেয়ারম্যান জনাব মোঃ আশরাফুল হকসহ নির্বাহী সদস্যবৃন্দ বেজার নির্বাহী চেয়ারম্যান ফুল দিয়ে বরণ করেন।
পরিদর্শনকালে বেজার নির্বাহী চেয়ারম্যান টেনিস কমপ্লেক্সের সকল বিষয়ে অবহিত করেন ভাইস চেয়ারম্যান জনাব মোঃ আশরাফুল হক। পরবর্তীতে বক্তব্য পেশ করেন টেনিস কমপ্লেক্সের ভাইস চেয়ারম্যান জনাব আককাস আলী।
পরিদর্শনকালে বেজার নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন ডিআইজি সাথে টেনিস খেলেন, তিনি কমপ্লেক্সের আথিতিয়তার ভূয়সি প্রশংসা করেন।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের কমিশনার ও প্রধান পৃষ্ঠপোষক জি এস এম জাফরউল্লাহ্ এনডিসি, রাজশাহী রেঞ্জ ডিআইজি ও পৃষ্ঠপোষক মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, পুলিশ কমিশনার ও পৃষ্ঠপোষক মোঃ আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক, রাজশাহী ও পৃষ্ঠপোষক আব্দুল জলিল।
এছাড়াও উপস্থিত ছিলেন এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাসিনুর রহমান টিংকু, নির্বাহী সদস্য জনাব এ কে মাসুদ, কায়সান আহমেদ, মোঃ মাহমুদুল হক রোকন, জনাব মোঃ মনোয়ার হোসেন বিদ্যুৎসহ টেনিস কমপ্লেক্সের ম্যানেজার, কোচগণ এবং কমপ্লেক্সের কর্মচারীবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.