বাঁশখালীতে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে যুবক গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি ও বিশ্রি ভাষায় গালাগালের অভিযোগে মো. আরিফ উদ্দীন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে বাঁশখালী থানা পুলিশ।
গতকাল রবিবার (০২ জুলাই) রাতে বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের ১নং ওয়ার্ডের নিমতলা এলাকা থেকে আরিফ উদ্দীনকে গ্রেপ্তার করে পুলিশ। আরিফ উদ্দীন শেখেরখীল ইউনিয়নের ১নং ওয়ার্ডের আবুল হোসেনের পুত্র।
জানা যায়, গতকাল রবিবার (০২ জুলাই) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আরিফ উদ্দীনের কটূক্তির একটি ভিডিও ভাইরাল হয়। এতে ভিডিওটি বাঁশখালী থানার (ওসি) কামাল উদ্দীনের দৃষ্টিগোচর হলে সাথে সাথে উপজেলার শেখেরখীলে অভিযান চালিয়ে আরিফ উদ্দীনকে গ্রেপ্তার করা হয়। এরপর তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে তথ্য-প্রযুক্তি আইনে মামলা করে।
এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দীন পিপিএম বিটিসি নিউজকে বলেন, গতকাল রবিবার (০২ জুলাই) বিকেলে ফেসবুকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আরিফ উদ্দীনের কটূক্তির একটি ভিডিও আমার চোখে পড়ে। এরপর অভিযান চালিয়ে আমরা আরিফ উদ্দীনকে গ্রেপ্তার করি। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।
উল্লেখ্য: ২০১৯ সালের ২৮ জানুয়ারী একই এলাকা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও রাষ্ট্রবিরোধী প্রচারণার অভিযোগে মো. জাহিদুল ইসলাম (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব-৭। গ্রেপ্তার জাহিদ শেখেরখীল ইউনিয়নের মৌলভীপাড়ার মো. ইসহাকের ছেলে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.