বাঁচতে চায় রাবি শিক্ষার্থী নাঈম


রাবি প্রতিনিধি:  নাঈম পড়াশোনা করছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগে তৃতীয় বর্ষে। গ্রামের বাড়ি বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলায়। বগুড়া সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করা এই মেধাবী শিক্ষার্থী ‘থাইরয়েড ক্যান্সার নামে জটিল রোগে আক্রান্ত। নাঈমের চিকিৎসার জন্য প্রায় কয়েক লক্ষ টাকার প্রয়োজন, যা তার নিম্নমধ্যবিত্ত পরিবারের পক্ষে সম্পূর্ণ ব্যয় করার সামর্থ্য নেই।

রোগটি ধরা পড়েছে কয়েক সপ্তাহ আগে। প্রথমে ঢাকার ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নানা পরীক্ষা নিরীক্ষার পর ডাক্তার তাকে জানান অপ্রিয় সেই রোগটির কথা।

নাঈম বর্তমানে ঢাকা তেজগাঁও ক্যান্সার হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আছেন। আমরা কি পারি না তাকে ফিরিয়ে আনতে? কেবলমাত্র আল্লাহর রহমত ও আমাদের আন্তরিক সহযোগিতায় পারে নাঈমকে মৃত্যুর হাত থেকে ফিরিয়ে আনতে।

তাই তার চিকিৎসার ব্যয়ভারের জন্য সমাজের বিত্তবানদের নিকট হাত বাড়িয়েছেন তার মা ও তার বন্ধুরা। বন্ধুদের ভাষ্যমতে, ‘আপনাদের সকলের দোআ,ভালোবাসা এবং আন্তরিক সাহায্যই পারে আমাদের এই প্রিয় বন্ধুটিকে পুরোপুরি সুস্থ করে তুলতে। ফিরিয়ে দিতে পারে আমাদের সেই পুরানো আড্ডায়।’

সাহায্য পাঠানোর ঠিকানা- বিকাশ: ০১৭০১০৮১১৭৪ (মিম), রকেট: ০১৭০৫০৫২৭৮৭৯ (রনি)।

 সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.