বাঁচতে চায় হার্টে ফুটা আমির হামজা

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের হতদরিদ্র সফিজুল ইসলামের ঘরে ২০১৫ সালে জন্মনেয় শিশু আমির হামজা। জন্মের পর থেকেই শিশুটির হার্ট ফুটাে এখন তার বয়স ৭ বছর।
রংপুর মেডিকেল কলেজের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ ছিল বড় হলে অপারেশন করতে হবে।
এতোদিন তারা স্থানীয় চিকিৎসকের পরামর্শ নেয় কিন্তু দিনদিন শিশুটির অবস্থা খারাপের দিকে যাওয়ায় সম্প্রতি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট এর ডা.রাজিয়া সুলতানার পরামর্শ ও পরীক্ষা-নিরীক্ষা শেষে শিশুটির ওপেন হার্ট সার্জারি করার কথা বলছেন তিনি। চিকিৎসা ব্যয় প্রায় ২ লাখ ৬০ হাজার টাকা প্রয়োজন, যা বহন করা তার পরিবারের কাছে একেবারেই অসম্ভব।
তাই সমাজের বিত্তবানদের কাছে শিশুটির পরিবার সাহায্য প্রার্থনা করেন। কোনো হৃদয়বান এক বা একাধিক ব্যক্তি চিকিৎসায় এগিয়ে এলে শিশু আমির হামজা ফিরে পাবে নতুন ও স্বাভাবিক জীবন।
শিশু আমির হামজা বাবার মোবাইল নম্বর ০১৭৯৭-৯৩৮১৬৪। এই নম্বরে যোগাযোগ করে সাহায্য পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।
শিশুটির বাবা সফিজুল ইসলাম জানায়, ধার-দেনা করে অনেক কষ্টে কিছু টাকা সংগ্রহ করে সন্তানকে ঢাকায় নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছি। চিকিৎসক আগামী ৩ এপ্রিল নিয়ে যেতে বলেছেন ওপেন হার্ট সার্জারী করবেন কিন্তু আমার পক্ষে এতো টাকা দিয়ে চিকিৎসা করানো অসম্ভব হয়ে পড়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.