বশেমুরবিপ্রবিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদ্যাপন

বশেমুরবিপ্রবি (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নানা আয়াজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদ্যাপিত হয়েছে।
এ উপলক্ষে বিশ্ববিদ্যালয় বৃক্ষরোপণ কর্মসূচি, কেক কাটা ও দোয়া মাহফিলর আয়াজন করা হয়।
গতকাল (২৮ সেপ্টেম্বর)  বেলা ১১.০০টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় চত্বরে গর্জন গাছের চারা রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বাধন করা হয়।
বৃক্ষরোপণ কর্মসূচিত অংশগ্রহণ করন শিক্ষক সমিতি, অফিসার্স এসাসিয়শন, ডিনবীদ, প্রক্টরিয়াল বডি, বশমুরবিপ্রবি ছাত্রলীগের নেতৃবৃন্দ ও কর্মচারী সমিতি। বেলা ১১.৩০ টায় প্রশাসনিক ভবনর সামন ভাইস-চ্যান্সলর প্রফসর ড. এ. কিউ. এম. মাহবুবের নেতৃত্বে কেক কাটা কর্মসূচি অনুষ্ঠিত হয়। এরপর মাননীয় প্রধানম্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয় কেদ্রীয় মসজিদর সিনিয়র ইমাম মুফতী আব্দুল্লাহ আল মামুন।
পরে দুপুর ১২.০০টায় শিক্ষক ক্লাব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষ শিক্ষক সমিতি কেক কাটার অনুষ্ঠান আয়াজন করে। এছাড়া বিশ্ববিদ্যালয় হল সমূহেও কেক কাটা হয়।
এছাড়া বিশ্ববিদ্যালয়র প্রশাসনিক ভবনর ৩য় তলায় অফিসার্স এসাসিয়শনে দোয়া মাহফিলের আয়াজন করে। অনুষ্ঠানসমূহ বিভিন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি (গোপালগঞ্জপ্রতিনিধি এ্যালেন ধ্রুব পান্ডে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.