বশেমুরবিপ্রবি’তে নতুন রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেলেন মো: আব্দুর রউফ

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেয়েছেন জনাব মো: আব্দুর রউফ। তিনি খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন রেজিস্ট্রার। তিনি প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ এর স্থলাভিষিক্ত হবেন।
বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য মহোদয়ের অনুমোদনক্রমে উপ রেজিস্ট্রার জনাব খান মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় আইন-২০০১ এর ১১(৯) ধারায় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন রেজিস্ট্রার জনাব মোঃ আব্দুর রউফ কে অত্র (বশেমুরবিপ্রবি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চুক্তিভিত্তিক) হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। তাঁর এ চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ প্রাথমিকভাবে ছয় মাস হবে। তবে তাঁর কাজকর্ম কর্তৃপক্ষের কাছে সন্তোষজনক মনে হলে  পরবর্তীতে চুক্তির মেয়াদ বৃদ্ধি করা হবে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, তিনি বিশ্ববিদ্যালয়ের একজন আবাসিক কর্মকর্তা হিসেবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সার্বক্ষণিক অবস্থান করবেন। দায়িত্ব পালনকালে বিধি মোতাবেক গাড়ি ব্যবহারের সুবিধাসহ আর্থিক সুবিধাদি  প্রাপ্ত হবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি (গোপালগঞ্জ) প্রতিনিধি নওরীন বর্না। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.