বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির সংসার টিকছে না

বিটিসি বিনোদন ডেস্কচলচ্চিত্র জগতে তারাকাদের বিবাহ বিচ্ছেদ যেন স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।  আর সেই বিচ্ছেদের ছায়া পড়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির সংসারে। গত কিছু দিন ধরে ভারতের গণমাধ্যমগুলোতেও বলা হচ্ছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির বিচ্ছেদের খবর।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে আর টিকছে না অভিনেত্রী শিল্পা শেঠির সংসার। দীর্ঘদিন ধরে এই দম্পতির মধ্যে বনীবনা হচ্ছে না। যার চূড়ান্ত রুপ নিচ্ছে বিচ্ছেদে। চলতি বছরেই তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যাবে বলে জানানো হয়।

তবে বিষয়টি অস্বীকার করেছেন শিল্পার পরিবার। তার পরিবার জানান, এই বিচ্ছেদের খবরটি ছড়িয়েছেন ‘লাইফ ইন অ্যা মেট্রো’ ছবির পরিচালক অনুরাগ বসু।

সুপার ড্যান্সারের সেটে শিল্পার ফোন নিয়ে তার মা সুনন্দা শেঠিকে একটা ক্ষুদেবার্তা দেন পরিচালক অনুরাগ বসু। যেখানে লেখা ছিল-‘শিল্পা আর রাজ কুন্দ্রার সঙ্গে সংসার করবেন না। তাকে শিগগিরই ডিভোর্স দিতে চলেছেন।

এদিকে এই বিষয়টি সম্পর্কে বলিউডের এই অভিনেত্রী জানান, তার মাকে বিষয়টি সম্পর্কে চিন্তা করতে নিষেধ করেছেন। বলেছেন, সবকিছু ভালো আছে। আমার ফোন থেকে অনুরাগ দাদা বার্তাটি পাঠিয়েছে। যদি কোনো বার্তা পেয়ে থাকো, তাহলে বিশ্বাস করো না।

এর আগেও শিল্পার বোন শমিতাকেও ক্ষুদেবার্তা পাঠিয়ে অনুরাগ বলেছিলেন যে, শিল্পা ফের মা হতে চলেছেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.