বর্নাঢ্য আয়েজনের মধ্যে দিয়ে পর্দা উঠলো মাস্টার্স ক্রিকেট কার্নিভালের-২০১৯ এর পর্দা

ক্লেমন প্রতিবেদক: ০৮টি দলের অংশগ্রহনে শুরু হল মাস্টার্স ক্রিকেট কার্নিভাল-২০১৯। দলগুলো হল ব্লেজিং বরেন্দ্র এর মালিক জনাব আব্দুল মজিদ চেয়ারম্যান কাকন হাট কিংস ইলেভেন স্লিক সিটি মালিক মনজুর আলম ( পিটার) রাজশাহী বুলস মালিক হাসিনুল ইসলাম (টিংকু) চিলিস পদ্মা ওয়ারিওর্স মালিক আলহাজ্ব মাসুম সরকার রাঙ্গা পরী বরেন্দ্র হিরোজ দলের মালিক আসাদুজ্জামান রবি,যা চাই তা পাই প্রতিষ্ঠান ফাইটার রাজশাহী তৌরিদ আল মাসুদ রনী রিথিন এন্টারপ্রাইজ নর্দান টাইটান্স নর্দান টাইটান্স বিশিষ্ট ব্যবসিক রাজশাহী চ্যালেঞ্জার মালিক ইতরাত জাহান টিংকু এসিডি।

২০ ওভারের লীগ ভিত্তিক পদ্ধতীতে এই টুর্নামেন্ট চলবে প্রতি শুক্র ও শনিবার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব এস এম আব্দুল কাদের জেলা প্রশাসক রাজশাহী খন্দকার আসিফ ওমর ম্যানেজার ব্র্যান্ড এন্ড মার্কেটিং কমিনিকেশন টাইটেল স্পন্সর ওমেরা খালেদ মাসুদ পাইলট সাবেক জাতীয় ক্রিকেটার ও আহ্ববায়ক মাস্টার্স ক্রিকেট কার্নিভাল ২০১৯। অনষ্ঠানের শুরুতে বিগতদিনে যাঁরা ক্রিড়াঙ্গনে ভুমিকা রেখেছেন কিন্ত পরলোক গমন হয়েছেন এবং সদ্য নিউজিল্যান্ডে বাংলাদেশ দল সুস্থ শরীরে ফিরলেও সেইদিনের অনাকাঙ্খিত ঘটনায় অনেকেই প্রাণ দিয়েছেন তাঁদের স্মরনে উপস্থিত সকলে ১মিনিট নিরাবতা পালন করেন। এরপর প্রত্যেক দলের মালিক তাদের নিজস্ব অনুভুতি প্রকাশ করেন এই আয়োজন নিয়ে এবং টাইটেল স্পন্সর ওমেরার পক্ষ থেকে খন্দকার আসিফ ওমর ম্যানেজার ও মার্কেটিং কমিনিকেশন শুভেচ্ছা বক্তব্য দেন।

বক্তব্য শেষে রাজশাহীর ক্রিকেটাঙ্গনে বিষেশভাবে অবদান রাখার জন্য জনাব মঞ্জুর আলম জনাব হাসিনুল ইসলাম চুন্নু জনাব মো; শহীদুল্লাহ শহীদ জনাব রইস উদ্দিন আহমেদ বাবু জনাব মাহবুব আলী ভুলু জনাব মিজানুর রহমান মিলন জনাব শাহনেয়াজ শহীদ শানু জনাব নুরুজ্জামান নুরু জনাব জামিলুর রহমান সাদ এবং মো: খালেদ মাসুদ পাইলট কে মাস্টার্স ক্রিকেট আয়োজনের পক্ষথেকে ব্লেজার প্রদান করে সম্মাননা প্রদান করা হয়।

বক্তব্যপর্বে খালেদ মাসুদ পাইলট রাজশাহীতে ক্রিড়াঙ্গনের ঝিমিয়ে পড়া প্রতিটি ইভেন্টকে পুনর্জ্জিবিত করার জন্য জেলা প্রশাসক মহদয়ের দৃষ্টি আকর্ষণ করেন এবং এই ৪র্থ বারের মত মাস্টার্স ক্রিকেটের এই আয়োজনে যাদের সহযোগিতা ও অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রধান অতিথি এস এম আব্দুল কাদের জেলা প্রশাসক রাজশাহী খালেদ মাসুদ পাইলট এর প্রস্তাবে সাড়া দিয়ে জানান রাজশাহী তাঁর ক্রিড়াঙ্গনে আগের ঐতিহ্য ফিরে পাবে এই আশাব্যক্ত করেন পাশাপাশী বাংলাদেশে এধরনের ক্রিকেটের আয়োজন স্বাগত জানান। এ অনুষ্ঠানে প্রবীন ক্রিকেটারগন তাঁদের পরিবার নিয়ে উৎসব মুখর পরিবেশে মুখরিত করে রাখেন।
সবশেষে উপস্থিত সকল দলের মালিক এবং অতিথিদের সমন্বয়ে বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী শেষে ২টি ভেন্যূতে অর্থাৎ বিভাগীয় স্টেডিয়ামে ২টি এবং মহিলা ক্রিড়া কমপ্লেক্স মাঠে ২টি ম্যাচ মোট ৮টি ম্যাচঅনুষ্ঠিত হয়। এতে প্রতিদন্দিতা করে ফাইটার রাজশাহী বনাম রাজশাহী বুলস। বরেন্দ্র হিরোজ বনাম কিংস ইলেভেন স্লিক সিটি। ব্লেজিং বরেন্দ্র বনাম রাজশাহী চ্যানেঞ্জারস এবং পদ্মা ওয়ারিওর্স বনাম নর্দান টাইটানস।
পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন রাশেদ আরেফীন রনী এবং জান্নাতুল রাব্বী রশ্নি। #( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.