বরগুনায় পানির বোতলে চোলাই মদ, অতঃপর…

বরগুনা প্রতিনিধি: প্লাস্টিকের বস্তা ঝুলিয়ে যাত্রী বেশে থানার পাশ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন দুই যুবক। সন্দেহ হওয়ায় মোটরসাইকেল থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় পাঁচ লিটারের মাম পানির ৪টি বোতলে ২০ লিটার চোলাই মদ পাওয়া যায়।
শনিবার (২ ডিসেম্বর) সকাল ৬টার দিকে বরগুনার তালতলী থানা সংলগ্ন মালিপাড়া মিরাজ জোমাদ্দারের দোকানের সামনে এ ঘটনা ঘটে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।
গ্রেপ্তাররা হলেন, তালতালী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নামেশিপাড়া এলাকার জয় (৩৫) ও একই এলাকার মামুন হাওলাদার (২৪)। পুলিশ মাদক বহনের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, থানার সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় উপ-পরিদর্শক (এসআই) মাহবুবের নেতৃত্বে একদল পুলিশ মোটরসাইকেলটি থামান। মোটরসাইকেলের পেছনে বসা রাখাইন যুবক জয়ের হাতে থাকা প্লাস্টিকের ব্যাগে কী আছে জানতে চাইলে অসংলগ্ন কথাবার্তা বলেন তিনি। পানি আছে বলে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করলে একপর্যায়ে পুলিশ তল্লাশি চালালে ৪টি পানির বোতল থেকে ২০ লিটার চোলাই মদ পাওয়া যায়।
তালতলী থানার ওসি শহীদুল ইসলাম খান বিটিসি নিউজকে বলেন, চোলাই মদ নিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ লিটার চোলাই মদ ও মাদক বহনকারী মোটরসাইকেল জব্দ করা হয়। মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরগুনা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম শফিক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.