বন্যার্তদের সহায়তার লক্ষে চাঁপাইনবাবগঞ্জে বিএনপির আলোচনা সভা

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: সিলেটসহ দেশের বিভিন্ন এলাকার বন্যার্ত, অসহায়, ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তার লক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা করেছে বিএনপি।
সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এই সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহব্বায়ক কমিটির আহাব্বায়ক মো. গোলাম জাকারিয়া।
সভাপতিত্ব করেন জেলা আহব্বায়ক কমিটির সদস্য ও সদর থানা বিএনপির আহবায়ক ওবাইদুল হক পাঠান। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির আহাব্বায়ক কমিটির সদস্য সচিব আলহাজ্ব মো: রফিকুল ইসলাম।
উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক মো. হায়াতউদ্দৌলাহ, গোমস্তাপুর উপজেলা বিএনপি সাবেক সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি আহব্বায়ক কমিটির সদস্য মো. বাইরুল ইসলাম, ভোলাহাট উপজেলা সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপি আহাব্বায়ক কমিটির সদস্য মো. বাবর আলী বিশ্বাসসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় বন্যার্ত, অসহায়, ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তার লক্ষে বিভিন্ন বিষয় ও সাংগঠনিক কার্যক্রম বিষয়ে আলোচনা ও করনীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় জেলা বিএনপির আহব্বায়ক কমিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সদস্যরা অংশ নেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.