বড়াইগ্রামে মাইক্রোবাস ও প্রাইভেটকার সংঘর্ষে আম ব্যবসায়ী নিহত

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে নোহা মাইক্রোবাস ও প্রাইভেটকার সংঘর্ষে আব্দুল করিম (৪৫) নামের এক আম ব্যবসায়ী নিহত ও পাঁচ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় এ ঘটনা ঘটে।
আহতদের মধ্যে দুই জন রাজশাহী মেডিকেলকলেজ হাসপাতালে ও তিন জনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আব্দুল করিম রাজধানীর আমীন বাজার এলাকার বাসিন্দা।
প্রাইভেটকারের যাত্রী দেলোয়ার জানান, আম ক্রয় করার জন্য চার জন মিলে রাজশাহী গিয়ে ছিলাম। সকাল সাত টার দিকে প্রাইভেট কারে (ঢাকা মেট্রো খ ১২-১২১১) রওনা দিয়ে ঢাকা যাওয়ার পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পরে। এতে তিনি সহ চার জন আহত হয়।
আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করেন।
নোহা মাইক্রোবাসের যাত্রী নিরব মন্ডল জানান, তারা প্রবাসী ফেরৎ মামাসহ নয় জন নিয়ে সকাল ৫ টায় হযরত শাহজালাল বিমান বন্দর থেকে নোহামাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ) নঁওগা জেলা আত্রাই যাচ্ছিল। মাইক্রোবাসটি বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় পৌছালে রাজশাহী থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারের সাথে সংঘর্ষ হয়। এতে তার মামা নাজমুল (৩৫), মামাতো বোন বৈশাখী খাতুন (১৪), মহাব্বত আলী (৬৫) চালক ও সোলেমান আলী আহ তহয়। তাদের মাইক্রোবাসটি ছিটকে পাশের ফিডার উল্টে যায়।
বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক হাবিবুর রহমান বিটিসি নিউজকে বলেন, মাইক্রোবাস ও প্রাইভেটকার আটক করা হয়েছে। লাশ হস্তান্তরের প্রস্তুতি চলছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.