বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় আরও একজন গ্রেপ্তার


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ৭১ টিভি ও উপজেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত থাকায় নয়ন মিয়া (২৭) নামে একজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
সোমবার দিবাগত রাত ২ টার দিকে সাধুরপাড়া ইউনিয়নের কামালের বার্ত্তী গ্রামের এক নিকট আত্মীয়র বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত নয়ন মিয়া সাধুরপাড়া ইউনিয়নের মধ্য ধাতুয়া কান্দা গ্রামের সানোয়ার হোসেনের ছেলে।
গত ১৪ জুন রাতে বকশীগঞ্জ পৌর শহরের পাট হাটি মোড়ে সাংবাদিক নাদিমের ওপর হামলার সময় প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন নয়ন মিয়া।
এঘটনায় আটককৃতদের কাছ থেকে জিজ্ঞাসাবাদে নয়নের জড়িত থাকার বিষয়টি পুলিশকে জানানো হয়। মামলায় এজাহারভুক্ত না হলেও সাংবাদিক নাদিম হত্যার পর থেকে পলাতক ছিলেন নয়ন মিয়া।
বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ এর নির্দেশনা মোতাবেক সোমবার (৪ জুলাই) রাতে অভিযান চালিয়ে সাংবাদিক নাদিম হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকায় নয়ন মিয়াকে আটক করা হয়।
মঙ্গলবার দুপুরে মামলার তদন্তকারী সংস্থা ডিবির হাতে আটককৃত নয়নকে সোপর্দ করা হয়েছে এবং আজ বিকালে তাকে কোর্টে প্রেরণ করা হবে।
উল্লেখ্য, গত ১৪ জুন রাত সাড়ে ১০ টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে নিজ বাসায় ফেরার পথে পৌর শহরের পাট হাটি মোড়ে একদল সন্ত্রাসী সাংবাদিক নাদিমের পথ রোধ করে তার ওপর হামলা চালায় । হামলায় মারাত্মক আহত নাদিম পরদিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
সাংবাদিক নাদিম হত্যাকান্ডের ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনকে নামীয় ও অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে হত্যা মামলায় দায়ের করেন নিহত নাদিমের স্ত্রী মনিরা বেগম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.