বঙ্গবুন্ধ স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফল

নিজস্ব প্রতিবেদক: বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স ও মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ৪ টি খেলা গতকাল অনুষ্ঠিত হয়েছে। একটানা তিন খেলায় জিতে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্বের খেলা শেষ করেছে এ গ্রুপে লোকনাথ উচ্চ বিদ্যালয় ও বি গ্রুপে রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ।

বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠের খেলায় রাজশাহী সরকারী ল্যাবরেটরী উচ্চ বিদ্যালয় ৩ রানে হারায় মসজিদ মিশন একাডেমী স্কুল এন্ড কলেজকে । টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ল্যাবরেটরী স্কুল নিদ্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩০ রান করে । দলের পক্ষে মহাইমেনুল ৪২ ও ফারহান ৩০ রান করেন। বিপক্ষ দলের শান্ত ২৩ রানে ৩টি ও সজিব ১৬ রানে ১টি উইকেট নেন। জবাবে মসজিদ মিশন ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৮ উইকেটে ১২৭ রান করে। দলের পক্ষে নেহাল ৪৮ ও অধিনায়ক আরাফাত ১৯ রান করেন। বিপক্ষ দলের ড্যানি ১৩ ও মেসবাউল ১৭ রানে ২টি করে উইকেট নেন।
দিনের অপর খেলায় তানোর কিসমত বিল্লি স্কুল এন্ড কলেজ না আসায় রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ ওয়াকওভার পেযেছে।

মুক্তিযুদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় সূর্যকাণা উচ্চ বিদ্যালয় ১০ উইকেটের বিরাট ব্যবধানে হারায় মুসলিম স্কুলকে। টস জিতে ব্যাট করতে নেমে মুসলিম উচ্চ বিদ্যালয় ৭.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৫ রানে গুড়িযে যায়। সূর্যকণার অকিব ২ রানে ৬টি ও সামির ৩ রানে ৩টি উইকেট নেন। জবাবে সূর্যকণা উচ্চ বিদ্যালয় ১.৪ ওভারে কোন উইকেট না হারিয়ে ১৬ রান করে।
দিনের অন্য খেলায় লোকনাথ উচ্চ বিদ্যালয় ১০ উইকেটে বিরাট ব্যবধানে বাঘা পারসাউতা বিনোদপুর উচ্চ বিদ্যালয়কে হারিয়ে এ গ্রুপে চ্যাম্পিয়ন হয়ে গ্রুপ পর্বের খেলা শেষ করে । টস জিতে বাঘার পারসাউতা স্কুল প্রথমে ব্যাট করতে নেমে ১৬ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৪৫ রান সংগ্রহ করে। দলের সোহান ১১ রান করেন। বিপক্ষে দলের মেহেদী ১২ রানে ৪টি ও নুর ৯ রানে ৩টি উইকেট নেন। জবাবে লোকনাথ উচ্চ বিদ্যালয় ব্যাট করতে নেমে ৪.৪ ওভারের কোন উইকেট না হারিয়ে ৪৭ রান করে। দলের পক্ষে নূর অপরাজিত ২৩ রান করেন।

সংবাদ প্রেরক জি, এম হাসান সালাম বাবলু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.