শহীদ এএইচএম কামারুজ্জামান টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আজ শুরু

নিজস্ব প্রতিবেদক:  বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শহীদ এইচএম কামারুজ্জাান স্মৃতি সংসদের উদ্দ্যোগে আজ বৃহস্পতিবার সকালে ৪০টি দল নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ মেইন হোষ্টেল মাঠে ২য় বারের মত শহীদ এএইচএম কামারুজ্জামান টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে ।

উদ্বোধনী দিনে নিউ ইয়র্ক জায়ান্টস ৬ উইকেটে হারায় আলুপট্টি একাদশকে। টসে হেরে আলুপট্টি ব্যাট করতে নেমে ১১.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ৩৮ রান। বিসন ১১ রান করেন। বিপক্ষে সাকিল ৬ রানে ৪টি ও মনি ৫ রানে ৩টি উইকেট নেন। জবাবে নিউ ইয়র্ক ব্যাট করতে নেমে ৫.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করে ৪২ রান। দলের পক্ষে রমজান ১৩ রান করেন। বিপক্ষে রজত ২৩ ও বনি ১‘২ রানে ২টি করে উইকেট নেন।

জাতীয় সংগিত বাজিয়ে বেলুন ফেষ্টুন উড়িয়ে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন তার সুযোগ্য সন্তান মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এর আগে তিনি বলেন হাজার বছরের শেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধুর সহযোদ্ধা এইচএম কামারুজ্জামান এর নামে খেলা আয়োজন করে তাকে সম্মানিত করা হয়েছে। তাই আমি আয়োজককারীদের জানাই আন্তারিক অভিনন্দন।

প্রতি বছর এই টুর্নামেন্ট আয়াজন করা হয় সে বিষয়ে সবরকম সহযোগিতা করা হবে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী, ১০নং ওয়ার্ড কাউন্সিলার আব্বাস আলী সরদার,বোয়ালিয়া পশ্চিম জোন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, রাজশাহী মহানগর আওয়ামী লীগের মোঃ মুসাব্বিরুল ইসলাম , টুর্নামেন্ট কমিটির সভাপতি এ এইচএম সহিদুজ্জামান চুনু, রাজশাহী কলেজ ছাত্র লীগের সভপতি নুর মোহাম্মদ সিয়াম,ফারদিন কম্পিউটার এন্ড টুরিজম এর ব্যবস্থাপক আলহাজ মোঃ উজির আলী,টুর্নামেন্ট কমিটির সম্পাদক মোঃ জিয়াউর রহমানসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক জি, এম হাসান সালাম বাবলু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.