বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস পদ্মা জোনের পুরুষ-নারী আন্তঃজেলা কাবাডি প্রতিযোতির ফল


নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় জেলা পুলিশের উদ্দ্যোগে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আজ সোমবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে দুইদিন ব্যাপী বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস পদ্মা জোনের পুরুষ ও নারী আন্তঃ জেলা কাবাডি প্রতিযোগিতা পুরুষ বিভাগে ৬টি ও মহিলা বিভাগে ৬টি খেলা অনুষ্টিত হয়।
পুরুষ বিভাগে স্বাগতিক রাজশাহী, সিরাজগঞ্জ, জয়পুরহাট ও পাবনা জেলা সেমিতে উঠে। নারী বিভাগে স্বগতিক রাজশাহী, সিরাজগঞ্জ, জয়পুর হাট ও নওগাঁ জেলা সেমিতে উঠে।
আজ সেমিতে পুরুষ বিভাগে রাজশাহী ,পাবনা,সিরাজগঞ্জ ও জয়পুরহাট জেলা সেমিতে অংশ নেবে ও নারী বিভাগে রাজশাহী, জয়পুরহাট, সিরাজগঞ্জ ও নওগাঁ জেলা অংশ নেবে।
বেলুন ফেষ্টুন উড়িয়ে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম।
এর  আগে তিনি বলেন মেয়েরা খেরাধুলায় এগিয়ে এসেছে তাতে আমি আনন্দিত ও গর্বিত। এই খেলা যখন মিডিয়াতে প্রচার হবে তখনই খেলার সাফল্য বুঝা যাবে। এখান থেকে চ্যাম্পিয়ন হয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে আমাদের ছেলেমেয়েরা অংশ নিয়ে সাফল্য অর্জন করবে বলে আশা করি।
এছাড়াও অনুষ্টানে অতিরিক্ত ডিআইজি ( প্রশাসন ও অর্থ) মোঃ মোজাহেদুল ইসলাম, ডিআইজি অফিসের পুলিশ সুপার মোঃ আব্দুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ মতিউর রহমান, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন, যুগ্ম-সম্পাদক (ক্রীড়া) নাজমীর আহমেদ আমান, কাবাডি সম্পাদক মোঃ হযরত আলী বুলবুল, নির্বাহী সদস্য মীর তৌফিক আলী ভাদুসহ অন্য সদস্যগন উপস্থিত ছিলেন ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.