বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা শিশু-কিশোরের ইংরেজি নববর্ষ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান

চট্টগ্রাম ব্যুরো: বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা শিশু কিশোর চট্টগ্রামের আয়োজনে গতকাল ৩১ ডিসেম্বর ২০২৩ ইংরেজি নববর্ষ বরণ উপলক্ষে নগরীর চান্দগাঁও থানাধীন বাহির সিগন্যালস্থ সূর্যমুখী কিন্ডারগার্টেন স্কুলের অডিটরিয়ামে সংগঠনের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানে আয়োজনের মধ্যে ছিল কথামালা, আবৃত্তি, সংগীত ও নৃত্য পরিবেশনা।
সংগঠনের উপদেষ্টা, সূর্যমুখী কিন্ডারগার্টেন হাইস্কুলের প্রধান শিক্ষিকা রিক্তা বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই সাংস্কৃতিক পরিবেশনা ছিল মনোমুগ্ধকর ও আনন্দময়। বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা শিশু কিশোর প্রশিক্ষণ একাডেমির পরিচালক ও নৃত্য প্রশিক্ষক মধু চৌধুরীর নির্দেশনা ও পরিচালনায় সংগীত ও নৃত্য পরিবেশনায় অংশগ্রহণ করেন জবামণি দেবী, অর্পা মিত্র, প্রীতি বড়ুয়া, প্রান্তি বড়ুয়া, ঐশী বড়ুয়া, জয়িতা কর, নিহা দাশ, পূজা বড়ুয়া, দীপা দত্ত, আদৃতা চৌধুরী রাইতা, আদৃজা বড়ুয়া, নিশু আকতার।
এছাড়াও বিশেষ পরিবেশনা ছিল বাংলাদেশ বেতার ও টেলিভিশনের শিল্পী মেধা ধর ও শ্রাবণী ভট্টাচার্য্য। সংক্ষিপ্ত আলোচনায় অনুষ্ঠানের সভাপতি রিক্তা বড়ুয়া বলেন, সাংস্কৃতিক চর্চার মধ্য দিয়ে আগামী প্রজন্মকে বিজ্ঞান ও সাংস্কৃতিক মনস্ক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।
আগামী প্রজন্মকে মাদক ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখতে সাংস্কৃতিক চর্চা ও খেলাধুলায় মনোনিবেশ করতে অভিভাবকদের আরও দায়িত্বশীল ভূমিকা নিয়ে এগিয়ে আসতে হবে। সবশেষে দলীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে ইংরেজি নববর্ষ বরণের আয়োজনের সাংস্কৃতিক পরিবেশনা সমাপ্তি হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স..জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.