দিঘলিয়ায় স্বতন্ত্র প্রার্থী দারার কেটলি প্রতীকের পক্ষে দু’সহোদরের গণসংযোগ

বিশেষ (খুলনা) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন খুলনা-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী এস এম মোর্তজা রশিদী দারার কেটলি প্রতীকের পক্ষে তার দুই সহোদর খুলনা সিটি কর্পোরেশনের ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মোজাফ্ফার রশিদী রেজা ও মোয়াজ্জেম রশিদী দোজা গত শনিবার দিঘলিয়া উপজেলার সেনহাটি বাজার, স্টারগেট, চন্দনীমহল বাজার, বোগদিয়া, হার্ডবোর্ড খেয়াঘাট, ভট্টাচার্যের বাজার, সুরমা বাজার, প্রেসক্লাব মোড়সহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও ব্যাপক প্রচার-প্রচারণা চালান।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান মলি­ক মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম গোলাম রহমান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী, উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক বক্কার, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুমি,  সাবেক ছাত্রলীগ নেতা ফোরকান আহম্মেদ রনি, নাসির হোসেন, রিয়াজুল ইসলাম, আবুল কালাম, আবু ওহাবসহ অসংখ্য নেতা-কর্মী।
অপরদিকে কেটলি প্রতীকের পক্ষে দেয়াড়া কলোনি এলাকায় গণসংযোগ করেন উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ হাফিজুর রহমান, তুরান শেখ, জনি খান, মনিরুল ইসলাম মোড়ল, রাজিব, নজরুলসহ অসংখ্য মানুষ।
গণসংযোগকালে সকলে মরহুম এস এম মোস্তফা রশিদী সুজার কথা স্মরণ করে বলেন, মানুষ তাকে চিরস্মরণীয় করে রেখেছেন। স্বাধীনতা পরবর্তী অবহেলিত এ জনপদে তিনি যে উন্নয়ন করেছেন তা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি কেটলি  প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.