বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সারাজীবন কাজ করে যেতে চান বকশীগঞ্জের ছাত্রলীগ নেতা আজিজ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ বাস্তবায়নে সংগঠনের জন্য সারাজীবন কাজ করতে চান ছাত্রলীগ নেতা আজিজুর রহমান আজিজ।
আজিজ জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, অত্যন্ত বিনয়ী ও কর্মী বান্ধব আজিজুর রহমান আজিজ উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়কের দায়িত্ব নেওয়ার পর থেকে ছাত্রলীগকে শক্তিশালী সংগঠনে প্রতিষ্ঠিত করতে ও দলের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে জেলা ছাত্রলীগের সাথে সমন্বয় রেখে কাজ করে যাচ্ছেন।
আজিজুর রহমান আজিজ তার নিজ ইউনিয়ন মেরুরচর ইউনিয়ন ছাত্রলীগকেও এগিয়ে নিতে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন। আগামির ছাত্র রাজনীতিতে ছাত্রদের গুরুত্ব তৈরি ও শিক্ষার্থী বান্ধব কার্যক্রমে অংশ নিয়ে ইতিবাচক ভূমিকা রাখার চেষ্টা করছেন তিনি।
উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক আজিজুর রহমান আজিজ জানান, আমি একজন ক্ষুদ্র কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সর্বোচ্চ ত্যাগ শিকার করতে প্রস্তুত রয়েছি। আমার রক্তের সাথে ছাত্রলীগ শব্দটি মিশে গিয়েছে। দল যদি আমাকে সুযোগ দেন তাহলে ছাত্রলীগকে একটি আদর্শের জায়গা হিসেবে তৈরি করতে আপ্রাণ চেষ্টা করে যাবো। ছাত্রলীগ যেভাবে অতীতে আন্দোলন সংগ্রাম করে তার জায়গা তৈরি করে নিয়েছেন তেমনি আমিও যোগ্যতার প্রমাণ দিতে চাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.