বগুড়া-রংপুর বাস চলাচল বন্ধ


বগুড়া প্রতিনিধি: পরিবহন ধর্মঘটের কারনে বগুড়া থেকে রংপুর সহ উত্তরবঙ্গে বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন মালিক সমিতি। আজ শুক্রবার (২৮ অক্টোবর) ভোর ৬টা থেকে আগামীকাল শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে এই পরিবহন ধর্মঘট।
এই ধর্মঘটকে সমর্থন জানিয়ে আজ শুক্রবার সকাল ৬টা থেকে বগুড়া চারমাথা কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধের ঘোষণা দেয় বগুড়া জেলা বাস, মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতি। এতে করে চরম ভোগান্তিতে পড়েছেন রংপুর বিভাগের আট জেলায় সাধারণ যাত্রীরা।
বগুড়া জেলা বাস, মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতি সাধারণ সম্পাদক আমিনুর ইসলাম জানান, বগুড়া থেকে রংপুর বিভাগের আট জেলায় প্রতিদিন দেড় শতাধিক বাস যাতায়াত করে।
এছাড়া রংপুর মালিক সমিতির দেড় শতাধিক বাস বগুড়া পর্যন্ত যাতায়াত করে। এ ছাড়া বগুড়ার ওপর দিয়ে রংপুর বিভাগের আরও চার শতাধিক বাস প্রতিদিন ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় যাতায়াত করে। কিন্তু রংপুর বিভাগে পরিবহন ধর্মঘটের কারণে সব বাস শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত চলাচল বন্ধ থাকবে।
বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজন মিয়া জানান, বাস চলাচল বন্ধের পর চারমাথা এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে। কোনো যাত্রী যেন হয়রানির শিকার না হয়, সেই বিষয়টি দেখবে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.