বগুড়ায় পায়ুপথে বাতাস ঢুকিয়ে শিশু হত্যায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যার শিকার, আলালের বাড়িতে এখন শোকের ছায়া। সন্তানের মৃত্যুর জন্য দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি অসহায় বাবা-মায়ের। এদিকে, এ ঘটনায় গ্রেফতার যতন কুমারের বিরুদ্ধে মামলা করেছেন নিহতের বাবা।

অভাবের সংসারে কিছুটা স্বচ্ছলতা ফেরাতে অল্প বয়সেই ছেলেকে কাজে দিতে বাধ্য হন বাবা-মা। সেই সন্তান লাশ হয়ে ফিরবে তা, কোন ভাবেই মানতে পারছেন না স্বজনরা।

পঞ্চম শ্রেণি পাস করে বগুড়ার কাহালু উপজেলার আফরিন জুট মিলে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতো ঢাকনতা গ্রামের ১২ বছরের শিশু আলাল।

পুলিশ জানান, গতকাল শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে কাজ করার সময় সহকর্মী যতন কুমার ঠাট্টার ছলে মেশিন দিয়ে তার পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়। এতে আলালের পেট ফুলে পেটের নাড়িভুড়ি ছিঁড়ে যায়।

গুরুতর অবস্থায় তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

এ ঘটনায় জড়িত যতন কুমারের বিরুদ্ধে কাহালু থানায় মামলা করেছেন আলালের বাবা মোজাহার ফকির।

পুলিশ সুপার আলী আশরাফ ভুইয়া বিটিসি নিউজকে বলেন, থানা পুলিশ সাথে সাথে অপরাধীকে ধরতে সক্ষম হয়। এখন সে পুলিশের হেফাজতে রয়েছে। বাবা-মায়ের দুই ছেলে এক মেয়ের মধ্যে নিহত আলাল ছিল দ্বিতীয় ছেলে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.