বগুড়ায় নিখোঁজ দুই নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় বিসিক শিল্পনগরী এলাকার মাসুদ মেটালের বর্জ্য পানি নিষ্কাশনের ট্যাংক থেকে নিখোঁজ দুই নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আজ শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতরা হলেন: বগুড়া সদর উপজেলার সরলপুর এলাকার জব্বার আলীর ছেলে আব্দুল হান্নান (৪৫) ও শিবগঞ্জ উপজেলার সাগরকান্দি গ্রামের মৃত হাসু প্রমাণিকের ছেলে শামসুল হক (৬০)।
তাদের মাথার পেছনে আঘাতের এবং গলায় ফাঁসের চিহ্ন পাওয়া গেছে বলে বিটিসি নিউজকে জানান, বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক।
মাসুদ মেটালের স্বত্বাধিকারী সাজ্জাদুর রহমান বিটিসি নিউজকে জানান, হান্নান ও শামসুল গতকাল বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ভোর থেকে নিখোঁজ ছিলেন। ওইদিনই হান্নানের মোবাইল থেকে তার কাছে ক্ষুদেবার্তা পাঠানো হয়। সেখানে লেখা ছিল—‘নিখোঁজ দুইজনের খোঁজ পেতে হলে ৫ লাখ টাকা দিতে হবে। লালমনিরহাট জেলায় টাকা নিয়ে যেতে হবে’।
তিনি আরও বলেন, ‘আজ শুক্রবার সকালেও হান্নানের মোবাইল থেকে আবারো ক্ষুদেবার্তা পাঠানো হয়। বলা হয়—‘সামনে তোদের জন্য বড় বিপদ অপেক্ষা করছে’। ফোনে এ ধরনের হুমকি পেয়ে কারখানার চারপাশে ভালোভাবে খোঁজাখুঁজি শুরু করা হয়। পরে কারখানার বর্জ্য পানি নিষ্কাশনের ট্যাংক থেকে তাদের মরদেহ পাওয়া যায়।
পরিদর্শক জাহিদুল হক জানান, নিখোঁজ দুই নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.