বগুড়ায় জামায়াতের হুমকি, অবরোধে কাজ না হলে আরও কঠোর কর্মসূচি

বগুড়া প্রতিনিধি: বিরোধী দলের ডাকা ৪৮ ঘন্টার অবরোধের প্রথম দিনে বগুড়ায় অবরোধের সমর্থনে মহাসড়কের বিভিন্ন এলাকায় অবস্থান নিয়ে বিক্ষোভ ও সমাবেশ করেছে জামায়াত শিবিরের নেতা কর্মিরা।
বুধবার ভোর থেকেই বগুড়া-নওগাঁ মহাসড়ক এবং ২য় বাইপাস মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে তারা। সকাল ৭টায় ২য় বাইপাসের সাবগ্রাম ঘুনিয়াতলায় অবরোধের সমর্থনে বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার আমির অধ্যক্ষ আবিদুর রহমান মিছিলেন নেতৃত্ব দেন। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘নির্বাচন কমিশন অধিকাংশ রাজনৈতিক দলের দাবী অগ্রাহ্য করে শুধুমাত্র সরকারকে খুশি করতে নির্বাচনের তফসিল ঘোষনা করেছে। দেশবাসী এবং বিশ্ববাসী একটি অবাধ, সুষ্ঠু ও সকল দলের অংশগ্রহনে শান্তিপূর্ন, গ্রহণযোগ্য নির্বাচনের দাবী জানালেও আওয়ামীলীগ সকলের দাবী উপেক্ষা করে ৩য়বারের মত একদলীয় নির্বাচন করার পাঁয়তারা করছে।
এই নির্বাচন দেশকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে। সময় থাকতেই তফসিল বাতিল করে সকল রাজনৈতিক দলকে নিয়ে নির্বাচন আয়োজনের জন্য আমরা জোর দাবী জানাচ্ছি। সেই সাথে অবিলম্বে জামায়াতের নিবন্ধন ফিরিয়ে দেওয়ার জোর দাবী জানাচ্ছি। অন্যথায় আরও কঠোর আন্দোলনের মাধ্যমে সরকার ও নির্বাচন কমিশনকে দাবী মানতে বাধ্য করা হবে।’ এদিকে, অবরোধের সমর্থনে বগুড়া-রংপুর মহাসড়কের চারমাথার পাশর্^বর্তী এলাকায়ও বিক্ষোভ করছে জামায়াত-শিবিরের কর্মিরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.