বগুড়ায় ঘোষণা হলেও সেই পদ পাননি আওয়ামীলীগ নেত্রী

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক পদে ফাহিমা আক্তারের নাম ঘোষণা করা হলেও তাকর্যকর করা হয়নি। পরবর্তীতে সেই পদে জান্নাতুল ফেরদৌসী টুম্পার নাম ঘোষণা করা হয়।
এবিষয়ে জেলা আওয়ামীলীগের দপ্তরে লিখিত দরখাস্ত করেছেন শিবগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা বিষয়ক সম্পাদক (প্রথম ঘোষণা করা কমিটি) ফাহিমা আক্তার।
এবিষয়ে মহিলা ভাইস চেয়ারম্যান বলেন, গত বছরের ফেব্রুয়ারীতে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে আমি সাধারণ সম্পাদক প্রার্থী ছিলাম। উক্ত সম্মেলনে দলীয় সিদ্ধান্তে সমঝোতার মাধ্যমে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা এসএম কামাল হোসেন আংশিক কমিটি ঘোষনা করেন।
যারা প্রাথী ছিলেন, তাদের সহ-সভাপতি, যুগ্ম-সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং আমাকে মহিলা বিষয়ক সম্পাদক ঘোষণা করা হয়। কিন্তু সাংগঠনিক বিষয় বিবেচনা করে এসএম কামাল হোসেন মাইকে ঘোষণা করেন যে, সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফাহিমা আক্তারকে মহিলা বিষয়ক সম্পাদক অথবা এর চাইতে গুরুত্বপূর্ণ উচ্চ সাংগঠনিক পদে রাখা হবে। কিন্তু অত্যন্ত দুঃখজনক হলেও উপজেলা আওয়ামীলীগ-এর বর্ধিত সভায় মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌসী টুম্পার নাম ঘোষণা করা হয়।
তিনি আরও বলেন, এবিষয়ে জেলা আওয়ামীলীগের দপ্তরে গতবছরের ১ সেপ্টেম্বর লিখিত দরখাস্ত করেছি। কিন্তু এখন পর্যন্ত পুনাঙ্গ কমিটি তালিকা হাতে পায়নি।
ফাহিমা আক্তার আরও বলেন, যেহেতু আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন আমাদের শ্রদ্ধাভাজন অভিভাবক ও নেতা, এবং তিনি আমাকে উপজেলা আওয়ামী লীগের কমিটিতে মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে ঘোষণা করেছেন তার সম্মানে উক্ত পদে রাখার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.