বকশীগ‌ঞ্জে স্বেচ্ছা‌সেবী সংগঠ‌নের মাস্ক বিতরণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগ‌ঞ্জে মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা সংগঠনের বকশীগঞ্জ উপজেলার শাখার প্রতিনিধিদের উদ্যোগে মহান বিজয় দিবস পালন ও করোনা ভাইরাস সচেতনমুলক সচেতনমুলক বানী সহ জনসাধারণের মধ্যে মাক্স বিতরণ কর্মসূচি পালন করা হয়।
আজ বুধবার দুপুর ১ টায় বকশীগঞ্জ উপ‌জেলা প‌রিষদ এর সম্মু‌খে বি‌ভিন্ন ভ‌্যান,রিকশা,অ‌টো ইত‌্যা‌দি চালক ও পথচারী‌দের মা‌ঝে মাস্ক বিতরণ অন‌ুষ্ঠিত হয়।
বকশীগঞ্জ উপজেলা শাখার আহবায়ক শামীম তালুকদার,যুগ্ম আহবায়ক হাসানুর রহমান,সমন্বয়ক মোঃরহমত আল‌ীর,সহ সমন্বয়ক সম্রাট হো‌সেন,মোশারফ শাহাজাহান,মোঃহি‌মেল মিয়া,আব্দুল হালিম সা‌র্বিক তত্ত্বাবধা‌নে এ কর্মসূচী পা‌লিত হয়। সন্মা‌নিত অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত হিসা‌বে মাস্ক বিতর‌ণে অংশ নেন উপ‌জেলা প্রেসক্লাব বকশীগঞ্জ এর সাধারণ সম্পাদক জি এম ফ‌াতিউল হা‌ফিজ বাবু,সাংবা‌দিক আব্দুর রাজ্জাক ও রা‌কিবুল হাসান বিদ্রোহী।
উ‌ল্লেখ‌্য, মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপ‌তি আব্দুস সালাম তি‌নি ২০১৮ সা‌লে সংগঠন‌টি প্রতি‌ষ্ঠিত ক‌রেন এবং জামালপুর জেলার সমগ্র উপ‌জেলায় সংগঠন‌টির শাখা বিদ‌্যমান এবং সংগঠন‌টি বি‌ভিন্ন স্বেচ্ছা‌সেবী কাজ বাস্তবায়ন ক‌রে থা‌কে তারই ধারবাহিকতায় মাহন বিজয় দিবস ২০২০ সমগ্র কেন্দ্রীয় ক‌মি‌টির সিদ্ধা‌ন্তের আ‌লো‌কে বকশীগঞ্জ‌ে বিজয় দিবস পালন ও মাস্ক বিতরণ কার্যক্রম পালন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.