বকশীগঞ্জে অটো গ্যাস ফিলিং স্টেশনে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ অটো গ্যাস ফিলিং স্টেশনে হামলার ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারীরা ফিলিং স্টেশনে তান্ডব চালিয়ে টিনের সীমানা প্রাচীর ভাঙচুর করা সহ মালামাল লুটপাট ও নগদ ৫০ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে।
ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার (২৮ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে বকশীগঞ্জ পৌর এলাকার তিনানীপাড়া চন্দেরবন বকশীগঞ্জ অটো গ্যাস ফিলিং স্টেশনে।
স্থানীয় সূত্র ও অভিযোগ সূত্রে জানা যায়, বকশীগঞ্জ অটো গ্যাস ফিলিং স্টেশনের মালিক হৃদয় সাহা গোয়ালগাঁও মৌজার তিনানীপাড়া চন্দেরবন এলাকায় ৬.৩৯ শতাংশ জমি ক্রয় করেন এবং সেখানে গত বছর অটোগ্যাস ফিলিং স্টেশন স্থাপন করেন।
কিন্তু অত্র জমিটি নিজেদের দাবি করে বিভিন্ন সময় জোরপূর্বক দখলের হুমকি প্রদান করেন। এনিয়ে পরিকল্পিতভাবে সোমবার দুপুরে স্থানীয় চন্দেরবন সুরুজ মিয়ার ছেলে মতিউর রহমান, আঙ্গুরী বেগম, মনুজা বেগম, সাদ্দাম হোসেনের নেতৃত্বে ৫০/৬০ জন লাঠি সোঠা নিয়ে ফিলিং স্টেশনের জমি দখলের জন্য ফিলিং স্টেশনে হামলা চালিয়ে সীমানাপ্রাচীর ভাঙচুর করেন। এ সময় ভাঙচুর সহ বিভিন্ন মালামাল লুটপাট করেন হামলাকারীরা। চুরি করা হয় নগদ ৫০ হাজার টাকা। হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় তোলপাড় শুরু হয়।
এঘটনায় ফিলিং স্টেশনের মালিক হৃদয় সাহা ১৬ জনকে নামীয় ও অজ্ঞাত ২০/২৫জনকে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ করেছেন।
বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.