ফেনীর দাগনভূঁঞায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভূঁঞায় জ্বর, সর্দি,কাশি, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির (৪৫) মৃত্যু হয়েছে।  গতকাল রোববার (২৬ এপ্রিল) সকালে দাগনভূঁঞা পৌর শহরের নামার বাজার এলাকার একটি ভাড়া বাসায় তার মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি একই উপজেলার রামনগর ইউনিয়নের সেকান্তরপুর গ্রামে। ফেনী শহরের পোস্ট অফিস সড়কে তার একটি চা দোকান ছিলো।
দাগনভূঁঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াৎ বিন করিম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ওই ব্যক্তি কিছুদিন থেকে অসুস্থতায় ছিলো বলে জানা গেছে। তাই করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। একই সঙ্গে তাঁর বাড়িটিসহ পাশের দুটি বাড়ি লকডাউন করা হয়েছে। বিকেলে বিশেষ ব্যবস্থায় তার লাশ দাফন করা হয়েছে।
দাগনভূঁঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খান বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নিহত ব্যক্তি জ্বর, সর্দি, কাশি, গলাব্যথাসহ করোনা উপসর্গ নিয়ে কিছুদিন থেকে খুব অসুস্থ ছিলেন বলে তার পরিবার থেকে জানা যায়।
নিহতের পরিবার বিষয়টি নিয়ে ঢাকা আইডিসিআর এর স্বাস্থ্যবিভাগের সাথে একাধিকবার যোগাযোগ করলেও তারা ফোন ধরেন নি। এমনকি স্থানীয় স্বাস্থ্যবিভাগকে ব্যাপারটি জানালেও তার নমুনা সংগ্রহসহ দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেনি বলে নিহতের পরিবার অভিযোগ করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মো: দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.