ফেনীতে পরকীয়ার জেরে রাখালকে হত্যা, রহস্য উদঘাটন করলো পুলিশ, গ্রেপ্তার-৩

ফেনী প্রতিনিধি: ফেনীতে পরকীয়ার জেরে রামপুরের সেই রাখাল মোজাম্মেল হক সাগরকে (২৪) হত্যা করা হয়েছে। হত্যায় জড়িত থাকার অভিযোগে স্বামী-স্ত্রী-ভাসুরকে ফেনী ও চাঁদপুর থেকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

ঘটনার প্রায় দেড় মাস পর রহস্য উদঘাটন করে গতকাল রোববার (১৯ জুলাই) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে পুলিশ সুপার।

পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী (বিপিএম, পিপিএম) বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত ৩০ মে ফেনী শহরের রামপুর পাটোয়ারী বাড়ির সাদেক হোসেন পাটোয়ারীর মালিকীয় শাহনাজ ডেইরি ফার্মে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয় খামার কর্মচারী মোজাম্মেল হক সাগর। ওই দিন ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে ঘটনাস্থল থেকে নিহতের ব্যবহৃত মুঠোফোনটি উদ্ধার করতে পারেনি পুলিশ। খোয়া যাওয়া সেই মুঠোফোনের সূত্র ধরে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ।

পুলিশ জানায়, নয়নের স্ত্রী বৃষ্টির সাথে সাগরের সম্পর্ক ছিলো। সেই সম্পর্কের কিছু ছবি ও ভিডিও ছিলো সাগরের মুঠোফোনে। পরবর্তীতে সম্পর্ক ভেঙ্গে গেলেও সাগরের কাছে ছবি রয়ে যায়। যা উদ্ধার করতে না পেরে বৃষ্টি তার স্বামী নয়নকে জানায়।

পরবর্তীতে নয়ন তার ভাই রাজনকে বিস্তারিত না জানিয়ে টাকার লোভ দেখিয়ে তাদের সাথে সম্পৃক্ত করে। ঘটনার দিন ডেইরী ফার্মের ভেতরে প্রথমে সাগরকে মোবাইলে রক্ষিত ছবি ও ভিডিও চিত্র মুছে ফেলতে বলে খুনীরা। সাগর রাজি না হলে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে দা দিয়ে কুপিয়ে সাগরকে হত্যা করে আটককৃতরা।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএনএম নুরুজ্জামান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, একসময় নয়ন ও বৃষ্টি রামপুরে শাহনাজ ডেইরী ফার্মের পার্শ্ববর্তী এলাকায় ভাড়া থাকতো। তখন সাগর ও বৃষ্টির মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে উঠেছিল। পুলিশ দীর্ঘ দেড় মাস ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও চাঁদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় হত্যাকান্ডে  জড়িত তিন জনকে গ্রেপ্তার করে জিঙ্গাসাবাদ করলে তারা হত্যায় জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করে।

এদের মধ্যে মামলার দুই নম্বর আসামী চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার অষ্টা গ্রামের আব্দুল খালেকের ছেলে রাজনকে (৩৫) চাঁদপুর ফরিদগঞ্জ থেকে, তার দেয়া তথ্য অনুযায়ী তার ছোট ভাই মামলার ১নং আসামী মোহন ওরফে নয়ন (৩০) ও মামলার ৩নং আসামী নয়নের স্ত্রী খালেদা আক্তার বৃষ্টিকে (২৬) ফেনী সদর উপজেলার রানীর হাট এলাকার মামুন ডেকোরেটরের বাড়ি হতে গ্রেপ্তার করে। রোববার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়। তদন্তে আরও তথ্য বেরিয়ে এলে তা পরবর্তীতে জানানো হবে বলে পুলিশ জানায়।

উল্লেখ যে, চলতি বছরের ৩০ মে সকালে ফেনী শহরের রামপুরে সাদেক হোসেন পাটোয়ারীর মালিকানাধীন শাহনাজ ডেইরী ফার্মে রাখাল সাগরকে নৃশংসভাবে হত্যা করা হয়। সাগরের বাড়ি নেত্রকোনায়। এ ঘটনায় অজ্ঞাত আসামী দিয়ে ফেনী থানায় হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার। পরবর্তীতে ২৮ জুন মামলার তদন্তভার জেলা গোয়েন্দা পুলিশকে দেয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.