ফুটফুটে কন্যা সন্তানের মা হলেন পাগলী

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে কন্যা সন্তানের মা হলেন মানসিক ভারসাম্যহীন নারী (পাগলী)। আজ শনিবার (২৯ আগষ্ট) দুপুরে সদর উপজেলার করতোয়া ব্রীজের নিচ থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়ারা বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলছেন, যারা পাগলের সাথে এ অমানবিক কাজ করছে তাদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।

পুলিশ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, করতোয়া ব্রীজের নিচে পাগলটি কন্যা সন্তান জন্ম দেয়। স্থানীয় কিছু লোক দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে তারা দ্রুত এসে মা ও নবজাতক সন্তানসহ পাশে থাকা আয়শা (৪) কে উদ্ধার করে। ঔ নারীর ভাস্যমতে বলেয়া পাড়া এলাকার মান্জু নামে পঞ্চগড় গাউসিয়া হোটেলে কাজ করে তার স্বামী। তাকে নিয়ে আসার ব্যবস্থা করা হয়েছে । আসলে তার বড় মেয়ে আয়শার দ্বাড়ায় সনাক্ত করা হবে। মান্জু তার বাবা হয়কিনা।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক শামীম মন্ডল বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, খবর পেয়ে দ্রুত গিয়ে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.ফারহানা সুলতানা মিলি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মা ও নবজাতক কন্যা সন্তান সুস্থ্য আছে তাদেরকে ব্যাডে দেওয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.